Wednesday 21 February 2024
Home      All news      Contact us      RSS      English
somoyerkonthosor - 3 month ago

জমি বেচে মনোনয়নপত্র কেনা সেই চৌকিদার বাদ পড়ে কাঁদলেন

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনের স্বতন্ত্র প্রার্থী চৌকিদার (গ্রাম পুলিশ) এসকেন আলীর মনোনয়ন বাতিল হয়েছে। মনোনয়ন বাতিল হওয়ায় রিটার্নিং কর্মকর্তার কার্যালয়েই অঝোরে কাঁদলেন জমি বেচে মনোনয়ন কেনা এসকেন।

আজ সোমবার রিটার্নিং কর্মকর্তা আবু নাছের ভূঁঞা মনোনয়ন বাতিল বলে ঘোষণা করেন। নির্বাচন কমিশনের নির্দেশনা অনুযায়ী ফরম পূরণ না করায় মনোনয়ন বাতিল করা হয়েছে বলে জানানো হয়।

আবু নাছের ভূঁঞা বলেন, নির্দেশনা অনুযায়ী এক শতাংশ ভোটারের (৩৪৯৪ জন) স্বাক্ষর পূরণ করতে বলা হয়েছে। সেখানে এসকেন শুধু ৯৮০ জন ভোটারের স্বাক্ষর দাখিল করেছেন। তাই নির্বাচন কমিশনের নিয়ম অনুযায়ী শর্ত পূরণ করতে না পারায় তার মনোনয়নপত্র বাতিল করা হয়েছে।

মনোনয়ন বাতিল হওয়ার খবরে কাঁদতে থাকা এসকেন বলেন, ‘আমার ফরম ঠিকঠাকভাবে পূরণ করা হয়েছে। কিন্তু কি কারণে আমার মনোনয়ন বাতিল করা হয়েছে তা জানি না।

এর আগে নির্বাচন করতে জমি বিক্রি করে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নফরম তুলেছিলেন এসকেন আলী নামের ওই চৌকিদার (গ্রাম পুলিশ)। এ ঘটনায় লালপুরে জনমনে চাঞ্চল্যের সৃষ্টি হয়। চৌকিদার এসকেন লালপুর উপজেলার বালিতিতা ইসলামপুর গ্রামের মৃত আকবর আলীর ছেলে।

এফএস



Latest News
Hashtags:   

মনোনয়নপত্র

 | 

চৌকিদার

 | 

কাঁদলেন

 | 

Sources